স্বামীর ছোড়া অ্যাসিডের কাছে হার মানলেন রোজিনা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০১:২৬ পিএম, ০৩ এপ্রিল ২০২২
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নেশার টাকা না পেয়ে স্ত্রীকে অ্যাসিড দিয়ে ঝলসে দেন স্বামী। টানা ৮দিন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থাকার পর রোববার (৩ এপ্রিল) ভোরে মৃত্যুবরণ করেন রোজিনা আক্তার (৩৭)।

এর আগে রোববার (২৭ মার্চ) রাতে মিজমিজি পাইনাদী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা আব্দুল ছামাদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযুক্ত জহিরুল ইসলাম (৪৭) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী এলাকার আলাউদ্দিনের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এ ঘটনার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শওকত জামিল বলেন, রোববার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মৃত্যুবরণ করেন।

নিহত রোজিনার ভাই রানা জানান, দুলাভাই জহিরুল ইসলাম গত ২৭ মার্চ রাতে নেশা করার জন্য আমার বোনের কাছে টাকা চায়। টাকা না দেওয়ায় সে আমার বোনের শরীরে অ্যাসিড নিক্ষেপ করে এবং কেরোসিন ঢেলে আগুন জ্বালিয়ে দেয়। আমার বোন দীর্ঘ ৮ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ ভোরে মারা গেছেন। আমি আমার বোনের হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলার ৪৮ ঘণ্টার মধ্যে আমরা অভিযুক্ত আসামি জহিরুল ইসলামকে (৪৭) আড়াইহাজারের গোপালদী এলাকা থেকে গ্রেফতার করি। গ্রেফতারের পরদিনই তাকে আদালতে পাঠানো হয়। স্ত্রীর গায়ে অ্যাসিড নিক্ষেপের সময় অভিযুক্ত আসামিও আহত হয়। সেজন্য আদালত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার চিকিৎসা করানোর নির্দেশ দেন। অভিযুক্ত আসামি এখন পুলিশ পাহারায় সেখানে ভর্তি আছেন বলে জানান হাফিজুর রহমান।

রাশেদুল ইসলাম রাজু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।