‘নিরপেক্ষ নির্বাচন হলে ৮০ শতাংশ আসন পাবে বিএনপি’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ১৪ মে ২০২২

সাবেক স্পিকার ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দীন সরকার বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাত ধরে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বিএনপির জন্ম হয়েছে। নিরপেক্ষ নির্বাচন হলে জাতীয় সংসদের ৮০ শতাংশ আসন পাবে বিএনপি। আমাদের ওপর নানা ঝড়ঝাপ্টার পরও বিএনপি দেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল। আমরা সবসময় মানুষকে নিয়ে কাজ করেছি।

শনিবার (১৪ মে) দুপুরে পঞ্চগড় জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

jagonews24

জমিরউদ্দীন সরকার বলেন, আজকের যত উন্নয়ন সব হয়েছে বিএনপির আমলে। বিএনপি জনগণের রাজনীতিতে বিশ্বাসী। ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য কেউ বিএনপি করে না। যারা ক্ষমতায় আছেন তারা বিদেশিদের ও পুলিশের সাহায্য না নিয়ে মাঠে আসলে বোঝা যাবে তারা কোথায় আর আমরা কোথায়। আমরা নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে একটি নিরপেক্ষ নির্বাচন চাই।

এ সময় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার নওশাদ জমির, বিএনপির কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার মীর হেলাল, জেলা বিএনপির আহ্বায়ক জহিরুল ইসলাম কাচ্চু, সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ, পৌর বিএনপির আহ্বায়ক তৌহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সফিকুল আলম/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]