বিকেএসপি রামু কেন্দ্রের ১৫ শিক্ষার্থী হাসপাতালে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৯:২২ পিএম, ১৪ মে ২০২২
হাসপাতালে চিকিৎসা নিচ্ছে অসুস্থ শিক্ষার্থীরা

পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) কক্সবাজারের রামু আঞ্চলিক কেন্দ্রের ১৫ শিক্ষার্থী।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বিকেএসপির কক্সবাজারের আঞ্চলিক কেন্দ্রের উপ-পরিচালক আখিনুর জামান রুশু।

তিনি বলেন, শুক্রবার রাতের খাবার খাওয়ার পর থেকে শিক্ষার্থীরা অসুস্থ হতে শুরু করে। এ কেন্দ্রের সবাই উত্তরের জেলাগুলোতে থেকে এসেছে। সে হিসেবে গরম বা আবহাওয়া পরিবর্তনের ফলে এমনটা হয়ে থাকতে পারে। এরপরও সুস্থতার জন্য ১৫ শিক্ষার্থীকে রামু স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রামু স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া জাগো নিউজকে বলেন, রাত থেকে পরপর এনে ১৫ শিক্ষার্থীকে ভর্তি করা হয়। তাদের পেট ব্যথা ও ডায়রিয়ার চিকিৎসা দেওয়া হয়।

শিক্ষার্থীদের দাবি, রাতের খাবার খাওয়ার পর থেকে এমনটা হচ্ছে। ১৩ জন এখনও ভর্তি আছে। বাকি দুজনকে ছেড়ে দেওয়া হয়েছে।

গত ৯ মে থেকে বিকেএসপির নতুন কেন্দ্রটি পরীক্ষামূলক চালু হয়েছে। এখনো আনুষ্ঠানিকতা বাকি আছে। অস্থায়ীভাবে এখানে ৮০ শিক্ষার্থী অবস্থান করছে। যারা ক্রিকেট-ফুটবল খেলছে।

সায়ীদ আলমগীর/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]