খালিয়াজুরিতে ৫ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০১:৫৩ পিএম, ১৫ মে ২০২২
ফাইল ছবি

নেত্রকোনার খালিয়াজুরিতে সায়েদা আক্তার নামের পাঁচ বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (১৫ মে) সকালে কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর এলাকা থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শিশু সায়েদা আক্তার ওই গ্রামের দিলু মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, শনিবার (১৪ মে) রাতের খাবার শেষে শিশুটিকে নিয়ে তার বাবা-মা ঘুমিয়ে পড়ে। রোববার সকালে বাবা-মা ঘুম থেকে জেগে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। পরে বাড়ির পাশে রক্তাক্ত অবস্থায় শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম, খালিয়াজুরি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমানসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) মোহাম্মদ রবিউল ইসলাম জানান, ‘শিশুটির মাথা, পিঠসহ শরীরে অসংখ্য যখমের চিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত চলছে। আমাদের পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) বিভাগ, সিআইডি ক্রাইম সিনসহ পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করছে।

শিশুটির বাবা দিলু মিয়া জানান, তার সঙ্গে পাশের বাড়ির মো. ইউসুফ ও গুল হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল। প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে জানান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, ‘পূর্ব শত্রুতার জেরে দুর্বৃত্তরা রোববার সকাল ৬টা থেকে ৭টার মধ্যে যে কোনো এক সময় শিশুটিকে হত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টির তদন্ত চলছে।

এইচ এম কামাল/এএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]