টঙ্গীতে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:৫১ এএম, ১৬ মে ২০২২
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে স্বামীকে আটকে রেখে এক নারীকে রাতভর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (১৪ মে) দিনগত রাতে মরকুন টঙ্গীর টিঅ্যান্ডটি বাজারের রহমান মার্কেটে এক মেসে এ ঘটনা ঘটে।

রোববার (১৫ মে) এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় ভুক্তভোগী নারী মামলা করেছেন। এতে দুজনকে আসামি করা হয়েছে। মামলার আসামিরা হলেন- শফিকুল ইসলাম (৪০) ও ফিরোজ (৩৫)। তবে ঘটনার পর থেকে দুই আসামি পলাতক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী নারী মরকুন এলাকায় তার স্বামীর সঙ্গে ভাড়া বাসায় বসবাস করেন। তিনি ওই এলাকার একটি কোম্পানিতে চাকরি করেন। শনিবার ওই নারীর স্বামীকে বাসা থেকে ডেকে নিয়ে যায় শফিকুল ইসলাম। পরে টিঅ্যান্ডটি বাজার এলাকার একটি মেসে নিয়ে গিয়ে তাকে মারধর করা হয়।

শফিকুলের সহযোগী ফিরোজ এ তথ্য ওই নারীকে গিয়ে জানান। খবর পেয়ে ওই নারী তার স্বামীকে দ্রুত সেখানে যান। এসময় ফিরোজ ওই নারীর স্বামীকে মেসের একটি কক্ষে আটকে রাখেন। পরে শফিকুল ও ফিরোজ ওই নারীকে জোরপূর্বক একটি কক্ষে নিয়ে রাতভর ধর্ষণ করে। সকালে তাদেরকে সেখানে রেখে ওই দুজন পালিয়ে যায়।

টঙ্গী পূর্ব থানার ওসি (তদন্ত) মো. দেলোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’

মো. আমিনুল ইসলাম/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]