টঙ্গীতে পিবিআই পরিচয় দেওয়া যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০১:১৪ পিএম, ১৬ মে ২০২২
পুলিশের হাতে আটক আরিফ

গাজীপুরের টঙ্গী থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্য পরিচয় দেওয়া আরিফ (৩০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১৫ মে) সন্ধ্যায় সরদ উপজেলার আউচপাড়া সফিউদ্দিন সরকার একাডেমি রোড থেকে তাকে আটক করা হয়। তিনি হবিগঞ্জের মজলিশপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে।

pbi1

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, ওই যুবক নিজেকে পিবিআই সদস্য পরিচয় দিয়ে আউচপাড়া এলাকায় প্রতারণা করে আসছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সফিউদ্দিন সরকার একাডেমি রোড থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে পিবিআই লেখা সম্বলিত জ্যাকেট, বাংলাদেশ পুলিশ লেখা সম্বলিত মাস্ক এবং পুলিশ ইউনিফর্মে ব্যবহৃত বিভিন্ন প্রতীক উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ নিজেকে পিবিআই সদস্য পরিচয় দিলেও তার কথাবার্তা অসংলগ্ন হওয়ায় থানায় নিয়ে আসা হয়। পরে তার ব্যাচ, বিপি নম্বর ও জাতীয় পরিচয়পত্রের মধ্যেও মিল খুঁজে পাওয়া যায়নি। সোমবার সকালে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মো. আমিনুল ইসলাম/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]