এমপির অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে লাশ হলেন ছাত্রলীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:৩১ পিএম, ১৮ মে ২০২২
নিহত বাবুল হাসান

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশিগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের অনুষ্ঠান শেষ করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন বাবুল হাসান (২৩) নামের এক ছাত্রলীগ নেতা।

নিহত বাবুল জেলার দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ছিলেন বলে জানা গেছে।

বুধবার (১৮ মে) দুপুরে দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন সানন্দবাড়ি রোডে এ দুর্ঘটনা ঘটে।

বাবুল ওই ইউনিয়নের চর মাগুড়িহাট গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি দেওয়ানগঞ্জ ডিগ্রি কলেজের শেষ বর্ষের ছাত্র ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রুবেল মিয়া জাগো নিউজকে বলেন, সকাল থেকে উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করছিলেন সাবেক তথ্য ও সংস্কৃতি মন্ত্রী এমপি আবুল কালাম আজাদ। এ সময় ছাত্রলীগ নেতা বাবুল হাসান সঙ্গে ছিলেন। কর্মসূচি শেষে বাড়ি ফেরার পথে তিনি গাড়ি বহরে সড়ক দুর্ঘটনার শিকার হন। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে জামালপুর জেনারেল হাসপাতালে রেফার করেন। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবির জাগো নিউজকে বলেন, ‘এমপির অনুষ্ঠান শেষ করে বাড়ি ফেরার পথে পণ্যবাহী ট্রাকের সঙ্গে বাবুল হাসানের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয়ে তিনি মারা যান।’

এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালক দুলাল মিয়াকে (৩৬) আটক করা হয়েছে। এ ব্যাপারে কোনো অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

নাসিম উদ্দিন/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]