সাড়ে ৫ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২১ মে ২০২২
ফাইল ছবি

খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ার সাড়ে পাঁচ ঘণ্টা পর আবার তা স্বাভাবিক হয়েছে। চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে রেললাইনের ওপর গাছ পড়ে সাময়িক এ সমস্যার সৃষ্টি হয়েছিল।

জানা গেছে, কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে শনিবার (২১ মে) ভোর সাড়ে ৫টার দিকে আলমডাঙ্গা-হালসার মাঝে রেললাইনের ওপর গাছ পড়ে। পরে বেলা ১১টার দিকে ভেঙে পড়া গাছ অপসারণ করলে সাড়ে পাঁচ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

আলমডাঙ্গার স্টেশন মাস্টার নাজমুল হুসাইন বলেন, আলমডাঙ্গায় শনিবার ভোরে হঠাৎ ঝড়-বৃষ্টি শুরু হয়। এতে আলমডাঙ্গা-হালসার মাঝে রেললাইনের ওপর অনেক গাছ উপড়ে পড়ে। তখন থেকে বিচ্ছিন্ন হয়ে যায় সারাদেশের সঙ্গে খুলনার ট্রেন চলাচল। ওই সময় আলমডাঙ্গা স্টেশনে নকশীকাঁথা এক্সপ্রেস ও কিছু দূরে কপোতাক্ষ এক্সপ্রেস দাঁড়িয়ে ছিল। কুষ্টিয়ার হালসা স্টেশনে দাঁড়িয়ে ছিল বেনাপোল এক্সপ্রেস ও পোড়াদহ স্টেশনে দাঁড়িয়েছিল সাগরদাঁড়ি এক্সপ্রেস।

তিনি আরও বলেন, ভেঙে পড়া গাছ অপসারণ করলে বেলা ১১টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

সালাউদ্দীন কাজল/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]