মির্জাপুরে ট্রাকচাপায় ছাত্রসহ নিহত ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০১:১৩ পিএম, ২৩ মে ২০২২
সড়কের ওপর পড়ে আছে দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রাকের চাপায় ছাত্রসহ দুজন নিহত হয়েছেন। সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আন্ডারপাসের ওপরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের আমীর হোসেনের ছেলে ও হাজী আবুল হোসেন টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষার্থী ইয়াছিন হোসেন কানন এবং একই গ্রামের আবু বক্করের ছেলে শহীদুল ইসলাম (২৫)। তারা একে ওপরের বন্ধু।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মোটরসাইকেলযোগে বন্ধু শহীদুলকে নিয়ে ইয়াসিন হোসেন কানন মির্জাপুর থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন। মির্জাপুর বাইপাস আন্ডারপাসের ওপরে এলে একটি ট্রাক পেছন থেকে মোটরসাাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইয়াসিন মারা যান। গুরুতর আহত শহীদুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক জাগো নিউজকে বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এস এম এরশাদ/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]