স্বামীকে তালাক দেওয়ায় ঘুমন্ত নারীকে পুড়িয়ে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৭ মে ২০২২
বাড়ির উঠোনে ইতির মরদেহ

পটুয়াখালীর দুমকিতে তালাক দেওয়ায় সাবেক স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৬ মে) দিনগত রাত ২টার দিকে উপজেলা ধোপারহাট গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম ইতি আক্তার (২৬)। তিনি ওই এলাকার আবদুল মান্নান খানের মেয়ে।

অপরদিকে অভিযুক্তের নাম জলিলুর রহমান। তিনি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নুর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকায় অবস্থানকালে প্রায় সাত বছর আগে জলিলুর রহমানের সঙ্গে ইতি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই জলিল যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধর করতেন। বছর পাঁচ আগে ছেলেকে নিয়ে ইতি ঢাকা থেকে বাবার বাড়ি চলে যায়। স্বামীর অত্যাচার সইতে না পের এক সপ্তাহ আগে ইতি স্বামীকে তালাক দেন। কিন্তু বৃহস্পতিবার রাতে জলিল ঢাকা থেকে শ্বশুর বাড়িতে পৌঁছে ঘুমন্ত ইতির গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় ইতির বাবা দেখে ফেললে তিনি পালিয়ে যায়।

এ বিষয়ে আবদুল মান্নান খান বলেন, মেয়ের চিৎকারে তার ঘরের দিকে গেলে জলিলুর রহমানকে পালিয়ে যেতে দেখে। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল সালাম জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আব্দুস সালাম আরিফ/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।