ফেসবুকে সাঈদী-আজহারীর পোস্ট শেয়ার করায় ছাত্রলীগের কমিটি স্থগিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২৭ মে ২০২২
রাকিবুল হাসান পিয়াস (বাঁয়ে) ও ফারুক হোসেন বাপ্পি (ডানে)

ফেনীর ফুলগাজী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার ১৪ ঘণ্টার মাথায় সেটি স্থগিত করা হয়েছে। শুক্রবার (২৭ মে) জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু ও সাধারণ সম্পাদক মো. নুর করিম জাবেদ স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে সম্মেলন শেষে রাকিবুল হাসান পিয়াসকে সভাপতি ও ফারুক হোসেন বাপ্পিকে সাধারণ সম্পাদক করে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণার পরপরই নব নির্বাচিত সভাপতি পিয়াসের ফেসবুকে পূর্বে শেয়ার করা জামায়াত নেতা দেলোয়ার হোসাইন সাঈদী ও ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারীর ওয়াজের স্ক্রিনশট দিয়ে সমালোচনার শুরু করেন। ওই পোস্টগুলোতে পিয়াসের সঙ্গে জামায়াত সম্পৃক্ততা প্রমাণের চেষ্টা করে সংগঠনটির পদবঞ্চিতরা।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ জানান, যাচাই-বাছাই শেষে সম্মেলনে উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। নব ঘোষিত কমিটির সভাপতি পিয়াসের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে জামায়াত-শিবিরপন্থী বিভিন্ন পোস্ট শেয়ারের অভিযোগ ওঠায় সমালোচনার সৃষ্টি হয়। আমরা বিষয়টি জানার সঙ্গে সঙ্গে কমিটি স্থগিত করেছি।

তিনি আরেও জানান, এ বিষয়ে তিন সদস্যের কমিটি করা হয়েছে। কমিটিকে আগামী ৭ কার্যদিবসের মধ্যে সুপারিশসহ তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান পিয়াস জানান, আমার চাচা একজন জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধা ছিলেন। আমাদের পুরো পরিবার আওয়ামী রাজনীতির সঙ্গে সরাসরি সম্পৃক্ত। বৃহস্পতিবার ঘোষিত কমিটিতে আমাকে সভাপতি পদ দেওয়ার সঙ্গে সঙ্গে একটি চক্র মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে আমাকে হেয় করার চেষ্টা চালাচ্ছে। তারা আমার নামে একটি ভুয়া আইডি তৈরি করে জামায়াত নেতাদের বিভিন্ন পোস্ট শেয়ার করে আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে চাইছে।

নুর উল্লাহ কায়সার/আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]