হামলার বিচার চাওয়ায় নারীকে অ্যাসিড নিক্ষেপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৯:৫২ এএম, ২৮ জুন ২০২২

বরগুনায় জমি সংক্রান্ত বিরোধের জেরে এক নারীকে অ্যাসিড নিক্ষেপ করেছে প্রতিপক্ষরা। সোমবার (২৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার বৈকালিন বাজারে এ ঘটনা ঘটে। ঘটনাস্থাল থেকে কামাল নামের একজনকে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। অ্যাসিডদগ্ধ ওই নারীর বৈকালিন বাজারে চায়ের দোকান রয়েছে।

বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি ভুক্তভোগী নারী জাগো নিউজকে জানান, লেমুয়া এলাকার নাসির, বশির ও নজরুলসহ বেশ কয়েকজনের সঙ্গে জমি সক্রান্ত বিরোধ ছিলো তাদের। বিরোধের জেরে রোববার (২৬ জুন ) রাতে তার দোকানে কয়েকজন মিলে হামলা চালায়। এ ঘটনার বিচার চাইতে সোমবার বিভিন্ন স্থানে যাওয়ায় আরো ক্ষিপ্ত হয় তারা। রাত ১১টার দিকে ভাড়ার মোটরসাইকেলে বরগুনা থেকে তার দোকানের সামনে এসে নামলে কিছুক্ষণের মধ্যেই দুটি মোটরসাইকেলে ৪-৫ জন এসে তাকে অ্যাসিড মেরে পালিয়ে যায়।

সংরক্ষিত নারী আসনের ইউপি সদস্য লাইলী বেগম জাগো নিউজকে জানান, ওই নারীর চিৎকারে ছুটে যান তারা। এ সময় একটি মোটরসাইকেলসহ কামাল নামের একজনকে ধরে ফেলেন। পরে ৯৯৯ এ ফোন করে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কামালকে আটক করে। আটক কামালের বাড়ি গাবতলী গ্রামে। সে ভাড়াটে মোটরসাইকেল চালক।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জাগো নিউজকে জানান, ঘটনা জানান সঙ্গে সঙ্গে পুলিশের একটি দল বৈকালিন বাজারে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]