বরগুনায় হাতকড়া নিয়ে পালানো আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৬:২৭ পিএম, ২৮ জুন ২০২২
হাতকড়া নিয়ে পালানো আসামি মো. শাহিন

বরগুনায় গ্রেফতারের পর হাতকড়া নিয়ে পালিয়ে যান এক মাদক মামলার আসামি। পরে স্থানীয়রা তাকে ধরে পুলিশে খবর দিলে ফের তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৮ জুন) দুপুর ২টার দিকে সদর উপজেলার মানিকখালী এলাকা থেকে মো. শাহিন (৪০) নামে ওই আসামিকে গ্রেফতার করা হয়

জানা গেছে, মাদক মামলার আসামি মো. শাহিনকে গত রোববার (২৬ জুন) রাতে বাশবুনিয়া এলাকা থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় তাকে হাতকড়া পরিয়ে ঘর তল্লাশি করেন পুলিশ সদস্যরা। ওই সময় ঘর থেকে উদ্ধার হয় ৬০০ পিস ইয়াবা। এদিকে, তল্লাশি চলাকালে সুযোগ বুঝে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যান শাহিন।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবিদুর রহমান জাগো নিউজকে জানান, পালানোর পর থেকেই সাড়াশি অভিযানে নামেন তারা। দায়িত্বে অবহেলার দায়ে সাময়িক বরখাস্ত করা হয় গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেনকে। বাশবুনিয়া ও এর আশপাশের এলাকাগুলোতে অভিযান অব্যাহত রাখেন তারা। এতে এলাকার মানুষের মধ্যে সচেতনতা তৈরি হওয়ায় মঙ্গলবার দুপুরে মানিকখালী এলাকার বাসিন্দারা পালিয়ে যাওয়া শাহিনকে দেখে অবরুদ্ধ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আবারও তাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

এম এ আজীম/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]