নড়াইলে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৪:২১ পিএম, ৩০ জুন ২০২২
ফাইল ছবি

নড়াইলের কালিয়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় কামরুল শেখ (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার পুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় আহত হন পাঁচজন।

নিহত কামরুল ওই গ্রামের রশিদ শেখের ছেলে এবং স্থানীয় চাচুরী বাজারে জুতা-স্যান্ডেল ব্যবসায়ী ছিলেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলিয়া গ্রামের সাহাদত সর্দার ও কিসলু শেখের লোকজনের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সকালে সাহাদত সর্দার গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের ওপর হামলা চালায়। প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে কামরুল শেখ, সবুজ শেখ, জাকির শেখ, ইমরুল শেখ, মঞ্জুরুল ও ইসমাইল শেখ গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কামরুলকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায় বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

হাফিজুল নিলু/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]