বরগুনায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৩ জুলাই ২০২২

বরগুনার তালতলীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। রোববার (৩ জুলাই) সকালে তাকে গুরুতর আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন।

হাসপাতালে গৃহবধূর মা জাগো নিউজকে জানান, বিয়ের আগে থেকে একই গ্রামের আকব্বার কাজীর ছেলে বারেক কাজী (৪০) তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলেন। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় বাবার বাড়িতে বেড়াতে আসেন মেয়ে। আমি না থাকার সুবাদে শনিবার রাত ৯টার দিকে ঘরে ঢুকে তাকে মারধর করে ধর্ষণ করেন।

তিনি আরও জানান, বাড়িতে ফিরে মেয়েকে মুখ চেয়ে ধর্ষণ করতে দেখে বাইরে থেকে তালা বন্ধ করে ৯৯৯ নম্বরে ফোন দেই। কিন্তু এর আগেই জাহিদ মেম্বার লোকজন নিয়ে তালা ভেঙে বারেককে নিয়ে যান। পুলিশ এসে মেয়েকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তার চিকিৎসা চলছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, এ বিষয়ে থানায় কেউ মামলা করতে আসেনি। কেউ অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]