বরগুনায় বিএনপির দুই গ্রুপের কর্মিসভা, ১৪৪ ধারা জারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ০৩ জুলাই ২০২২
সভাস্থল পরিদর্শনে বিএনপি নেতারা

বরগুনার বেতাগীতে বিএনপির দুই গ্রুপের কর্মিসভা ঘোষণায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। রোববার (৩ জুন) দুপুরে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীন।

তিনি বলেন, অপ্রীতিকর ঘটনা এড়াতে দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত ওই স্থানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। এ বিষয়ে মাইকিং করে জনসাধারণকে অবগত করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, উপজেলা বিএনপির দুই গ্রুপ পৃথক স্থানে কর্মিসভা ঘোষণা করে। এতে সকাল থেকে দলীয় কার্যালয়সহ আশপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এতে হামলা-সংঘর্ষের আশঙ্কায় দুপুর থেকে ১৪৪ ধারা জারি করা হয়।

এ বিষয়ে উপজেলা বিএনপির একাংশের নেতা হুমায়ুন কবির মল্লিক বলেন, আওয়ামী লীগের মদতে শাহজাহান কবির গ্রুপ দলীয় কার্যালয়ের বাইরে সভার আয়োজন করেছে।

উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান কবির বলেন, আমরা এক হয়ে কর্মিসভা আয়োজন করতে কাজ করেছি। কয়েকবার তাদের সঙ্গে কথা বলেছি কিন্তু তারা একমুখী নেতৃত্ব চান না।

আরএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]