ফতুল্লায় পোশাকশ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ০৯ আগস্ট ২০২২
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় নুর নবী (২৩) নামে এক পোশাকশ্রমিকের ঝুলন্ত মরদেহ করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে ফতুল্লার কাশিপুর শান্তিনগর মোড়ের মতিউর রহমানের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নুরনবী রংপুরের গঙ্গাচড়া হাবু কুটিল পাড়ার জহিরুল হকের ছেলে। তিনি ওই বাসায় বোনের সঙ্গে থেকে ভোলাইল এলাকার এনআর গার্মেন্টসে চাকরি করতেন।

স্থানীয়রা জানান, নুর নবী রিনা নামে এক নারীকে বিয়ে করেছিলেন। তাদের সংসারে একটি ছেলে সন্তান রয়েছে। বনিবনা না হওয়ায় গত কয়েকমাস আগে স্ত্রী তাকে ছেড়ে চলে যান। এরপর থেকে নুর নবী তার বোন ও বোন জামাইয়ের সঙ্গে শান্তিনগর মোড়ের মতিউর রহমানের বাসায় ভাড়ায় বসবাস করতেন। স্ত্রী চলে যাওয়ার পর থেকে তিনি কিছুটা হতাশায় ভুগছিলেন।

সোমবার রাতে নুর নবী রাতের খাবার খেয়ে তার রুমে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে তার বোন ডাকতে গেলে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ফাঁক দিয়ে ভাইয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সোহাগ চৌধুরী জাগো নিউজকে বলেন, ‘ঘরের লোহার আড়া থেকে ঝুলন্ত অবস্থায় পোশাকশ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।