প্রতিবন্ধী নারীর টাকা গেলো ভুল নম্বরে, উদ্ধার করে দিলো পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:২২ পিএম, ০৯ আগস্ট ২০২২
নাছরিন আক্তারের হাতে টাকা তুলে দিচ্ছেন ওসি রফিকুল ইসলাম

নোয়াখালীর কবিরহাট উপজেলার শারীরিক প্রতিবন্ধী নারীর ভুল নম্বরে চলে যাওয়া চিকিৎসার ২০ হাজার টাকা নাটোরের বাগাতিপাড়া থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ আগস্ট) দুপুরে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম প্রকৃত মালিকের হাতে টাকা তুলে দেন।

এ সময় টাকা হাতে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন শারীরিক প্রতিবন্ধী নারী নাছরিন আক্তার। তিনি কবিরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ইন্দ্রপুর গ্রামের মো. গোলাম মাওলার মেয়ে।

নাছরিন আক্তার জাগো নিউজকে বলেন, ‘আমার ভাই সাইফুল ইসলাম কুয়েত থেকে আমার চিকিৎসার জন্য ২০ হাজার টাকা পাঠায়। অসাবধানতাবশত টাকাগুলো ভুল বিকাশ নম্বরে চলে যায়। এ ঘটনায় ২ আগস্ট কবিরহাট থানায় সাধারণ ডায়েরি (নম্বর-৬২) করি। এক সপ্তাহ পর আজ ওসি স্যারের কাছ থেকে সেই টাকা বুঝে পেলাম। পুলিশের সহযোগিতায় আমি মুগ্ধ।’

ওসি মো. রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, অভিযোগ পেয়ে পুলিশ সুপার মো. শহীদুল ইসলামের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) এনামুল হক দিপুকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় নাটোরের বাগাতিপাড়া থানা এলাকা থেকে জনৈক মিরাতুল ইসলামের কাছ থেকে ২০ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে তা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।