ইঞ্জিন বিকল, সাড়ে ৩ ঘণ্টা পর ছেড়ে গেলো বনলতা এক্সপ্রেস

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক মির্জাপুর (টাঙ্গাইল)
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ০৯ আগস্ট ২০২২

ঢাকা থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ায় জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু রেলসড়কের মির্জাপুরে বিকল হয়ে যায়। সাড়ে তিন ঘণ্টা পর মঙ্গলবার (৯ আগস্ট) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে ট্রেনটি মির্জাপুর স্টেশন থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।

মির্জাপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার মো. কামরুল হাসান ট্রেন চলাচল স্বাভাবিক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার গোড়াই ইউনিয়নের কলিমাজানি এলাকায় ট্রেনটির ইঞ্জিন বিকল হয়।

ঢাকা থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ায় সব ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটে। বিকেল সোয়া ৫টা পর্যন্ত এই রুটে সব ট্রেন চলাচল বন্ধ থাকে।

কলকাতা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ট্রেন মির্জাপুর স্টেশনে, ঢাকা কমিউটার (ভাইভ ডাউন) ও সিল্কসিটি এক্সপ্রেস বঙ্গবন্ধু হাইটেক সিটি রেল স্টেশনে, কুড়িগ্রাম এক্সপ্রেস টাঙ্গাইল, চিত্রা এক্সপ্রেস ও দ্রুতযান এক্সপ্রেস যমুনা সেতু পূর্বপাড় রেলস্টেশনে থেমে থাকে।

কলকাতা থেকে আসা ট্রেনটি ১ ঘণ্টা ৮ মিনিট পর বিকেল ৪টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। বিকেল সোয়া ৫টায় কুড়িগ্রাম এক্সপ্রেস ও সাড়ে ৫টায় চিত্রা এক্সপ্রেস মির্জাপুর স্টেশন ছেড়ে যায়।

ট্রেনের যাত্রী অবসরপ্রাপ্ত সেনাসদস্য আসাদুজ্জামান জানান, বঙ্গবন্ধু হাইটেক সিটি রেলস্টেশন পার হওয়ার পর ট্রেনের ভেতর ইঞ্জিনের বিকট শব্দ শোনা যায়। এর কিছুক্ষণ পর ট্রেন থেমে যায়।

এস এম এরশাদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।