ঢাকা-বোয়ালমারী রুটে ফের বিআরটিসির বাস চালু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১১ আগস্ট ২০২২

ফরিদপুরের বোয়ালমারী থেকে ফের চালু হয়েছে বিআরটিসির বাস। বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল ৫টায় ঢাকার উদ্দেশে একটি বাস ছেড়ে যায়।

ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মন্ত্রণালয়ের ও বিআরটিসি কর্তৃপক্ষের নির্দেশ রয়েছে। আইনগত কোনো সমস্যা না থাকলে আপাতত বাস চলাচল করবে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, বাস মালিক সমিতির সঙ্গে কথা বলেছি। বিআরটিসির বাস চলাচলে তাদেরও কোনো আপত্তি নেই। এ সংক্রান্ত কাগজপত্র মালিক সমিতিকে দেখাতে বলা হয়েছে।

এ ব্যাপারে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, এ সংক্রান্ত কোনো নির্দেশনা আমাদের কাছে আসেনি। তবে পরিস্থিতি নিরসনে বাস মালিক সমিতি ও প্রশাসন কাজ করছে। আশা করছি দ্রুত এ সমস্যার সমাধান হবে।

এর আগে পদ্মা সেতু চালু হবার পর ফরিদপুরের বিভিন্ন উপজেলা থেকে দাবি ওঠে বিআরটিসি বাস চলাচলের। সে দাবির প্রেক্ষিতে গত মঙ্গলবার বোয়ালমারী থেকে বিআরটিসি বাস চালু করে কর্তৃপক্ষ। উদ্বোধনের পরদিন যাত্রী নিয়ে ঢাকা গুলিস্তানের উদ্দেশ্যে রওয়ানা হয় একটি বাস। পথে বাসটি আটকে দেয় মালিক সমিতির লোকজন। নামিয়ে দেওয়া হয় যাত্রীদের। ফলে চরম বিপাকে পড়েন যাত্রীরা।

এন কে বি নয়ন/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।