ফতুল্লায় চালককে হত্যার পর অটোরিকশা ছিনতাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১২ আগস্ট ২০২২
ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় দুলাল (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার পর তার ব্যবহৃত ব্যটারিচালিত অটোরিকশাটি ছিনতাইয়ের খবর পাওয়া গেছে।

শুক্রবার (১২ আগস্ট) ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ মহাসড়কের ফতুল্লা চানমারী বেইলি স্কুল গলির সড়কে এ ঘটনা ঘটে। নিহত দুলাল শেরপুরের ঝিনাইগাতি দুদনই গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি ফতুল্লার তল্লা গ্রীনরোড মির্জা বেগমের বাড়িতে ভাড়ায় থেকে অটোরিকশা চালাতেন।

নিহতের বড় ভাই আলাল বলেন, ‘দুলাল তল্লা গ্রিন রোডের স্বপনের গ্যারেজের রিকশা ভাড়ায় চালাতো। বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে গ্যারেজ থেকে রিকশা নিয়ে বের হয় সে। ভোর সাড়ে পাঁচটার দিকে গ্যারেজের ম্যানেজার মো. জহির আমাকে ফোন করে জানায় ভাইকে হত্যা করে রিকশা নিয়ে গেছে ছিনতাইকারীরা।

গ্যারেজের আরেক রিকশাচালক শাহালম বলেন, ‘ভোরে রাস্তা দিয়ে আসার পথে বেইলি স্কুলের সামনের রাস্তায় নিহত দুলালের রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখি। পরে গ্যারেজের মালিক ও ম্যানেজারকে বিষয়টি জানাই।’

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে অটোরিকশাটি ছিনতাইয়ের জন্য চালককে হত্যা করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনার জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।