‘টেনশন গ্রুপের’ অস্ত্র চালানোর ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ১২ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ‘টেনশন গ্রুপ’ নামের একটি কিশোর গ্যাং গ্রুপের অস্ত্র চালানোসহ তাদের কর্মকাণ্ডের কয়েকটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে ভাইরাল হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) বিকেলে ভিডিওগুলো ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ভিডিওগুলোতে দেখা যায়, টেনশন গ্রুপের প্রধান রাইসুল ইসলাম সীমান্ত পিস্তল ও গুলি নিয়ে গানের সঙ্গে নাচানাচি করছেন। আরেকটি ভিডিওতে এক যুবককে নির্যাতন করতে দেখা গেছে

এরআগে শনিবার (৬ আগস্ট) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে টেনশন গ্রুপের প্রধান সীমান্তসহ ওই গ্রুপের সাত সদস্যকে গ্রেফতার করে র‌্যাব-১১। পরদিন সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করে র‌্যাব।

তখন তল্লাশি করে তাদের কাছ থেকে একটি ছোরা, দুটি সুইচ গিয়ার চাকু এবং দুটি লোহা ও স্টিলের পাইপ উদ্ধার করা হয়। তবে ওইসময় তাদের কাছে কোনো পিস্তল পাওয়া যায়নি।

ভিডিওগুলো ভাইরাল হওয়ার পর এসব অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানিয়েছেন এলাকাবাসী। তা নাহলে জামিনে বেরিয়ে এসে এসব অস্ত্র নিয়ে আবারও এলাকায় ত্রাস সৃষ্টির আশঙ্কা রয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান জানান, তাদের বিরুদ্ধে দ্রুতবিচার আইনে মামলা করা হয়েছে। চলতি সপ্তাহেই তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দেওয়া হবে। তারা বর্তমানে কারাগারে আছেন।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক জানান, ফেসবুকে ভাইরাল হওয়া অস্ত্র চালানোর ভিডিওটি তারা হাতে পেয়েছেন। খুব শিগগির অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করা হবে।

র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল তানভীর মাহমুদ পাশা বলেন, কিশোর গ্যাং দমনে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযান পরিচালনা করে এসব অবৈধ অস্ত্র উদ্ধার করা হবে।

রাশেদুল ইসলাম রাজু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।