শরীয়তপুরে ডাকাত-পুলিশ গোলাগুলি, আটক ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ১৩ আগস্ট ২০২২

শরীয়তপুরের জাজিরা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে আটক করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুরে উপজেলার পালেরচর পদ্মা নদীর তীরবর্তী এলাকা থেকে তাদের আটক করে জাজিরা নৌ-পুলিশ।

এসময় তাদের কাছ থেকে একটি স্পিডবোট, দুটি পাইপ গান, সাতটি সিসার তাজা কার্তুজ, আটটি রামদা, একটি দেশীয় দা, একটি স্ক্রু ড্রাইভার, দুটি শাবল, বিভিন্ন মডেলের ২০টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

jagonews24

আটকরা হলেন- আবুল বাশার (২২), শাকিল দেওয়ান (২১), আক্তার হোসেন (৩০), ইকবাল মুন্সী (২৮) ও ইয়ামিন(১৯)। তাদের সবার বাড়ি মুন্সিগঞ্জ।

জাজিরা নৌ-পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

jagonews24

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জাজিরা নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা জানতে পারেন পালেরচর এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে। পরে ওই এলাকায় অভিযান চালিয়ে দেখা যায়, ১৯ জনের একটি ডাকাত দল পদ্মা নদীর পাড়ের কাশবনের ভেতর স্পিডবোট নিয়ে ডাকাতির পরিকল্পনা করছে। তখন তাদের আটকের চেষ্টা করে নৌ-পুলিশ।

এসআই জহিরুল আরও বলেন, একপর্যায়ে ডাকাত দল ও নৌ-পুলিশের মধ্যে গোলাগুলি হয়। পরে পালানোর সময় ওই পাঁচজনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়। তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের অস্ত্র উদ্ধার করা হয়।

মো. ছগির হোসেন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।