প্রেম করে পালিয়ে বিয়ে, ৫ মাস পর মিললো স্কুলছাত্রীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কি‌শোরগঞ্জ
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ১৪ আগস্ট ২০২২

‌কি‌শোরগ‌ঞ্জে প্রেম করে বিয়ের পাঁচমাস পর স্বামীর বাড়ি থেকে স্কুলছাত্রীর মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী ও তার স্বজনরা পালিয়ে গেছেন।

রোববার (১৪ আগস্ট) সদর উপ‌জেলার ম‌হিনন্দ ইউনিয়নের কালাইহা‌টি গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে।

নিহতের নাম শাহজা‌দী না‌ফিয়া ওর‌ফে সা‌দিয়া (১৬)। সে তাড়াইল উপ‌জেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দুল‌দিয়া গ্রা‌মের মৃত শাহ আব্দুল হান্না‌নের মে‌য়ে। শহ‌রের আজিম উদ্দিন উচ্চ বিদ্যাল‌য়ের নবম শ্রে‌ণির ছাত্রী ছিল সে।

পু‌লিশ ও নিহতের স্বজনরা জানান, বাদশার সঙ্গে স্কুলছাত্রী সা‌দিয়ার প্রে‌মের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৬ ফেব্রুয়া‌রি সা‌দিয়া‌কে নি‌জের বা‌ড়ি‌তে নি‌য়ে আসেন বাদশা। গোপ‌নে কো‌র্ট এফি‌ডে‌ফিট ক‌রে বি‌য়েও ক‌রেন তারা। পরে রোববার দুপু‌রে স্বামীর বা‌ড়ি‌তে ঝুলন্ত অবস্থায় তার মর‌দেহ পা‌ওয়া যায়। খবর পে‌য়ে পু‌লিশ মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন্য কি‌শোরগঞ্জ জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পাঠায়।

নিহতের মা ফা‌তেমা বেগমের অভিযোগ, বি‌য়ের পর সা‌দিয়া‌কে মার‌ধর করতে বাদশা। তা‌দের দা‌বি তাকে হত্যার পর মরদেহ ঝু‌লি‌য়ে রাখা হয়। এ ঘটনা মামলার প্রস্তুতি চলছে।

‌কি‌শোরগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, এটা হত্যা না‌কি আত্মহত্যা ময়নাতদ‌ন্তের পর নি‌শ্চিত হওয়া যা‌বে।

নূর মোহাম্মদ/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।