প্রকাশ্যে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে দলীয় পদ হারালেন চেয়ারম্যান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:১৪ এএম, ১৭ আগস্ট ২০২২
বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম

গ্রাম্য সালিশে আওয়ামী লীগ নেতাকে মারধর করায় জামালপুরের সরিষাবাড়ি উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস সালামকে (জিএস) দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ বহিষ্কারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন। আব্দুস সালাম সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

এর আগে দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৩ আগস্ট মো. আব্দুস সালাম এক গ্রাম্য সালিশি বৈঠকে জনসম্মুখে সরিষাবাড়ি পৌর আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আলমগীর হোসেন জীবনের ওপর চড়াও হন। তাকে মারধর করেন। বর্তমানে তিনি জামালপুর হাসপাতালে চিকিৎসাধীন। এতে সংগঠনের ভাবমূর্তি ব্যাপকভাবে ক্ষুণ্ন হয়, যা সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী।

বিষয়টি জেলা আওয়ামী লীগের নজরে আসায় সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের দায়ে গঠনতন্ত্রের ৪৭(১) ধারা মোতাবেক তাকে আওয়ামী লীগ সরিষাবাড়ি উপজেলা শাখার কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয় এবং কেন তাকে স্থায়ী বহিষ্কার করা হবে না তা পত্র পাওয়ার সাতদিনের মধ্যে জানাতে নির্দেশ দেওয়া হয়।

মো. নাসিম উদ্দিন/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।