লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের পিটুনিতে যুবলীগ নেতা হাসপাতালে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১৮ আগস্ট ২০২২

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মীর্জা আশরাফুল জামাল রাসেলের বিরুদ্ধে ইব্রাহিম খলিল নামে এক যুবলীগ নেতাকে পেটানোর অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ইব্রাহিম এ অভিযোগ করেছেন। তিনি তোরাবগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় চৌরাস্তা বাজারের মুদি ব্যবসায়ী।

চিকিৎসাধীন ইব্রাহিম খলিল বলেন, বুধবার (১৭ আগস্ট) রাতে নিজ দোকানে বসেছিলাম। চেয়ারম্যান রাসেল পাঁচটি মোটরসাইকেলযোগে লোকজন নিয়ে আমার দোকানের সামনে আসে। এসময় রাসেল বলেন, ‘তোকে (ইব্রাহিম) অনেকদিন ধরে খুঁজছি, কিন্তু পাচ্ছি না।‘ এখন পেয়েছি বলেই, একটি এসএস পাইপ দিয়ে আমাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। তবে চেয়ারম্যানের সঙ্গে থাকা অন্যরা কিছু করেনি।

তার দাবি, সাবেক এমপি আবদুল্লাহ আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী ও তোরাবগঞ্জের সাবেক চেয়ারম্যান ফয়সল আহমেদ রতনের ছবি ফেসবুকে পোস্ট করার কারণেই তাকে পেটানো হয়েছে।

ইব্রাহিম খলিল আরও বলেন, রাসেল নিজেই আমাকে এলোপাতাড়ি পিটিয়েছে। তার পায়ে ধরলেও পেটানো বন্ধ করেনি। পরে আশপাশের লোকজন এলে তাদেরও চেয়ারম্যান পেটাতে যায়। এসময় আমি পালিয়ে রক্ষা পাই। বিষয়টি আমি ইউএনও ও থানার ওসিকে জানিয়েছি।

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মীর্জা আশরাফুল জামাল রাসেল বলেন, মাদকদ্রব্য সেবন ও বিক্রিসহ এলাকায় চুরি বেড়ে গেছে। এটি নিয়ন্ত্রণে রাতে বিভিন্ন ওয়ার্ড পরিদর্শনে বের হই। বুধবার রাত ১টার পরে ইব্রাহিমের দোকান খোলা ছিল। দোকান খোলার কারণ জানতে চাইলে ইব্রাহিম তর্ক শুরু করে। এতে তাকে একবারই আঘাত করা হয়েছে। তার করা অভিযোগ সত্য নয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ঘটনাটি শুনেছি। কেউ এখনো লিখিত অভিযোগ করেনি। ঘটনাটি তদন্ত চলছে।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান বলেন, ঘটনাটি আমি শুনেছি। চেয়ারম্যান রাসেল বলেছে, জুয়া খেলার কারণে কে বা কারা ওই ব্যবসায়ীকে মারধর করেছে। চেয়ারম্যান তাকে মারেনি বলেছে। যেহেতু এখন চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। ভুক্তভোগী অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

কাজল কায়েস/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।