ধর্ষণের মামলা তুলে নিতে হুমকি, বিচার দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ১৮ আগস্ট ২০২২

জামালপুরের সরিষাবাড়িতে ধর্ষণের শিকার স্কুলছাত্রীর পরিবারকে মামলা প্রত্যাহারের হুমকির প্রতিবাদে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার লোকনাথপুর গ্রামের গাড়াডোবা-মৌলভীবাজার সড়কে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সিঁদ কেটে স্কুলছাত্রীর ঘরে ঢুকে ধর্ষণ করে একই এলাকার বখাটে কনক হাসান (২৫)। এর আগে তিনি ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন। বিয়েতে রাজি না হলে তাকে নানা সময় উত্ত্যক্ত করতেন কনক। এ ঘটনায় নির্যাতিতার বাবা মামলা করলেও কনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তার পরিবার প্রভাবশালী হওয়ায় স্কুলছাত্রীর পরিবারকে মামলা তুলে নেওয়ার হুমকি দিচ্ছে।

এলাকাবাসীর অভিযোগ, কনক মাদকসেবী ও বখাটে। তিনি স্থানীয় কিশোরী-তরুণীদের নিয়মিত উত্ত্যক্ত করতেন। পুলিশের হাতে একাধিকবার আটকও হয়েছিলেন তিনি। তার গ্রেফতার ও শাস্তি দাবি করেন স্থানীয়রা।

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত কনক পলাতক। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।