সড়কের মাঝে বৈদ্যুতিক খুঁটি, দুর্ঘটনার শঙ্কা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ১০:০১ পিএম, ১৮ আগস্ট ২০২২

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার একটি সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি থাকায় যান চলাচলে বিঘ্ন ঘটছে। এ কারণে উপজেলার সাদেকপুর ইউনিয়নের মেন্দিপুর গ্রামের ভৈরব-মেন্দিপুর সড়কটি দুর্ঘটনাপ্রবণ হয়ে উঠছে। তাই দ্রুত খুঁটিটি সরাতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছে এলাকাবাসী।

সাদেকপুর ইউপি চেয়ারম্যান সরকার সাফায়েত উল্লাহ বলেন, ভৈরব-মেন্দিপুর সড়কের পুনর্নির্মাণের সময়ে ঠিকদারি প্রতিষ্ঠানের লোকজন বিদ্যুতের অফিসে কোনো ধরনের অভিযোগ না করেই সড়কের মাঝখানে খুঁটি রেখে কাজ করেছে। যার ফলে ভৈরবগামী যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে এবং যে কোনো সময়ে দুর্ঘটনা ঘটতে পারে।

jagonews24

তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সড়কের মাঝখান থেকে দ্রুত বৈদ্যুতিক খুঁটিটি অপসারণের দাবি জানান তিনি।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, সড়কের মাঝখানে যদি বৈদ্যুতিক খুঁটি থাকে তবে বিষয়টি নিয়ে পল্লী বিদ্যুতের ডিজিএমের সঙ্গে কথা বলে অপসারণের ব্যবস্থা করা হবে।

এ বিষয়ে নরসিংদী পল্লীবিদ্যুৎ সমিতি-২ এর কুলিয়ারচর জোনাল অফিসের ডিজিএম নাজমুল হাসান জাগো নিউজকে বলেন, সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি অপসারণের কোনো আবেদন আমাদের কাছে আসেনি। এখনই বিষয়টি জানলাম। তবে খোঁজ-খবর নিয়ে দ্রুত খুঁটিটি অপসারণের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।