পরিণতি খারাপ হবে: শামীম ওসমানকে আইভী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ৩০ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানকে ইঙ্গিত করে সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আপনি প্যাট্রোনাইজ (পৃষ্ঠপোষকতা) করেন জামায়াত-বিএনপিকে। এগুলো বন্ধ করেন। অন্যথায় এর পরিণতি খুব খারাপ হবে।

মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের উদ্যোগে শহরের ২ নম্বর রেলগেট এলাকার আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মেয়র আইভী এমপি শামীম ওসমানকে ইঙ্গিত করে আরও বলেন, ‘আপনি টাকার বিনিময়ে মানুষকে দলে নিয়ে আসেন, আবার টাকার বিনিময়ে মানুষকে ক্ষতি করেন। এই কাজগুলো থেকে বিরত থাকুন। আপনার ভয়ে অনেকে আমাদের সঙ্গে এসে কাজ করতে সাহস পায় না। দলের মধ্যে সবচেয়ে বেশি বিভেদ তৈরি করেন আপনি।’

তিনি বলেন, ‘ওয়ান/ইলেভেনে যখন নেত্রীকে গ্রেফতার করলো তখন তো আমি কোনো বড় নেতাকে দেখিনি এই শহরে। আজ যারা হুংকার দেয় দুঃসময় আসছে, এই করে ফেলবে, সেই করে ফেলবে। তো তখন কোথায় ছিলেন ভাই-ব্রাদাররা? এত নেতাকর্মী কই ছিলেন? এত বড় বড় কথা কন। আজ যারা আশপাশে, এই গুটিকয়েকজনেই তো মিছিল-মিটিং করলাম দুঃসময়ে।’

আইভী বলেন, ‘এই শহরের মানুষকে এত বেশি অত্যাচার করা হয়েছে যার ভাষা বলার মতো নয়। বিএনপির রানিং নেতাকে ধরে এনে কোন কারণে চেয়ারম্যান বানিয়ে দিলেন? আপনার (শামীম ওসমান) লজ্জা করে না? আপনি নাকি বিএনপির বিপক্ষে। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সব বিএনপির লোক বসিয়ে রেখেছেন।’

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আব্দুস সালামের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।

মোবাশ্বির শ্রাবণ/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।