জনগণের পাশে থেকে সেবা করতে চাই: আইভী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ৩১ আগস্ট ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নেতা হয়ে নয়, সাধারণ জনগণের পাশে থেকে সেবা করতে চাই।

বুধবার (৩১ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী পুল এলাকার এম ডব্লিউ উচ্চবিদ্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মেয়র আইভী বলেন, আমি ২০১১ সাল থেকে আপনাদের সেবা দিয়ে যাচ্ছি। কতটুকু সেবা দিতে পেরেছি তা জানি না কিন্তু আমার চেষ্টার কমতি নেই। আমি আপনাদের সেবা দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করি।

তিনি বলেন, ২০১১ সালে অনেকে আমার সঙ্গে কথা বলেছেন চোখের ইশারায়। আমাকে ইশারায় আশ্বাস দিয়েছেন ভোট দেবেন। কিন্তু আজ এখানে আপনারা আমার সঙ্গে প্রকাশ্যে কথা বলেছেন। এই অনুষ্ঠানে এত মানুষের উপস্থিতি দেখার পর আপনাদের প্রতি আমার দায়বদ্ধতা আরও বেড়ে গেলো। আমি বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হয়ে আপনাদের সেবা করে যেতে চাই।

নাসিক মেয়র আরও বলেন, শোকাহত এ আগস্ট মাস আমরা কখনো ভুলতে পারবো না। ঘাতকরা ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করেছিল। সেদিন শুধু বঙ্গবন্ধুকে নয় আরও তিনটি পরিবারের সদস্যদের হত্যা করা হয়েছিল। সে হত্যাকাণ্ডের কথা আমরা কখনো ভুলতে পারবো না।

নাসিক ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ ফকিরের সভাপতিত্বে ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান রিপনের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দীপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু, যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জ্বল প্রমুখ।

রাশেদুল ইসলাম রাজু/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।