ফেরি থেকে নদীতে পড়ে রাজস্ব কর্মকর্তা নিখোঁজ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৮:১৬ এএম, ০২ সেপ্টেম্বর ২০২২
নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ বিন কাফী

পিরোজপুরে ফেরির থেকে কচা নদীতে পড়ে আবদুল্লাহ বিন কাফী (৪১) নামের এক রাজস্ব কর্মকর্তা নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার বেকুটিয়া ফেরিঘাটে এ ঘটনা ঘটে। নিখোঁজ আবদুল্লাহ বিন কাফী সাতক্ষীরা শুল্ক গোয়েন্দা বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়।

পুলিশ সূত্র জানায়, আবদুল্লাহ বিন কাফী সাতক্ষীরা থেকে প্রাইভেটকারে ভোলা যাচ্ছিলেন। রাত সাড়ে ৮টায় বেকুটিয়া ফেরিতে গাড়ি রেখে চালক টয়লেটে যান। ওই রাজস্ব কর্মকর্তা গাড়ি থেকে নেমে ফেরির পন্টুনে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় হঠাৎ নদীতে পড়ে যান। ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা শুরু করে। তবে পিরোজপুরে ডুবুরি না থাকায় বরিশাল থেকে ডুবুরি দল আসার জন্য খবর পাঠানো হয়। সকাল থেকে উদ্ধার অভিযান চালানো হবে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান জাগো নিউজকে বলেন, নিখোঁজ কর্মকর্তাকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস কাজ করছে। বরিশাল থেকে ডুবুরি দল এসে সকালে উদ্ধার অভিযান শুরু করবে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।