স্থগিত ৪ বিষয়ের পরীক্ষা

রুটিন প্রকাশের এক ঘণ্টার মধ্যে সংশোধনী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২

দিনাজপুর শিক্ষা বোর্ডের স্থগিত হওয়া চারটি বিষয়ের পরীক্ষার নতুন তারিখ ঘোষণার এক ঘণ্টার মধ্যে তা সংশোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টায় দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম স্বাক্ষরিত পরিবর্তিত সময়সূচি প্রকাশ করা হয়। এর ঘণ্টাখানেক পর তা আবার সংশোধন করা হয়।

jagonews24

জানা গেছে, স্থগিত হওয়া গণিত (আবশ্যিক), কৃষিশিক্ষা, পদার্থবিজ্ঞান ও রসায়ন বিষয়ের পরীক্ষা আগামী ১০, ১১, ১২ ও ১৩ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে এই রুটিন প্রকাশের এক ঘণ্টার মধ্যে তা সংশোধন করা হয়। সংশোধিত নতুন রুটিনে দেখা যায়- গণিত, কৃষিশিক্ষা, রসায়ন ও পদার্থ বিজ্ঞান পরীক্ষা আগামী ১০, ১১, ১৩ ও ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। প্রতিটি পরীক্ষা বেলা ১১টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত চলবে।

এছাড়া ব্যবহারিক পরীক্ষার তারিখেও পরিবর্তন আনা হয়েছে। প্রথম রুটিন অনুযায়ী আগামী ১০ থেকে ১৫ অক্টোবর ব্যবহারিক পরীক্ষা নেওয়ার কথা থাকলেও তা সংশোধিত রুটিনে ১৬ থেকে ২০ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিত হবে। দিনাজপুর শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে পরীক্ষার পরিবর্তিত তারিখের রুটিন প্রকাশ করা হয়েছে।

দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. কামরুল ইসলাম ঘোষিত রুটিন এক ঘণ্টার মধ্যে পরিবর্তন করার বিষয়টি নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।