শিবচরে মালামালসহ পিকআপ ছিনতাই, গ্রেফতার ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০২:৩৩ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২
উদ্ধার পিকআপ ও গ্রেফতার ছিনতিইকারীরা

মাদারীপুরের শিবচরে এক্সপ্রেসওয়ে থেকে প্রায় ৩০ লাখ টাকার মালামালসহ পিকআপ ছিনতাইয়ের ঘটনায় চার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোরে ও বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। মাদারীপুর, শিবচর, রাজৈর ও গোপালগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ছিনতাইকারীদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে ঢাকা মেট্রো-ন-১১-৮২৭৭ নম্বর পিকআপ বিভিন ধরনের কাপড়, জুতা, চকপাউডার, লোহাসহ আরও কিছু মালামাল নিয়ে মাদারীপুর আসছিল। পদ্মা সেতু পার হয়ে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের মাদারীপুর জেলার শিবচরের পাঁচ্চর এলাকায় আসলে পথে ব্যারিকেড তৈরি করে মালামালসহ পিকআপটি ছিনতাই করা হয়। এ ঘটনায় শিবচর থানায় মামলা হলে মালামাল উদ্ধার ও দোষীদের গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আলমগীর মীর (৩০), আসাদুল আকন (২২), বিল্লাল (২৫) ও রাকিবকে গ্রেফতার করে পুলিশ। পাশাপাশি ছিনতাই হওয়া পিকআপ ও মালামাল উদ্ধার করা হয়।

শিবচর সার্কেলের সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান এ তথ্য জানিয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

একেএম নাসিরুল হক/কেএসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।