হাসপাতালে ভর্তি বিচারক দম্পতি, গৃহপরিচারিকা পলাতক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২২

সকালের খাবার খাওয়ার পর অসুস্থ হয়ে রাজশাহীর বিচারক দম্পতি হাসপাতালে ভর্তি হয়েছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে তাদের বাড়িতে থাকা গৃহপরিচারিকা পলাতক রয়েছে।

বিচারক দম্পতি হলেন- রাজশাহীর অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক জয়ন্তি রানী ও অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী।

স্বজনদের দেওয়া তথ্য মতে, বিচারক দম্পতি নগরীর রাজপাড়া থানা এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। শুক্রবার সকাল ৭ টা ৪০ মিনিটের ট্রেনে তাদের ঢাকায় যাওয়ার কথা ছিল। সকালে ঘুম থেকে উঠে দুজনে সকালের নাস্তা করেন। ব্যক্তিগত গাড়িচালক এসে দেখেন বিচারক দম্পতি অসংলগ্ন কথা বলছেন। চলা ফেরায়ও নিয়ন্ত্রণ নেই।

চালক বাড়িতে থাকা গৃহপরিচারিকাসহ তাদের হাসপাতালে নিয়ে যান এবং সংশ্লিষ্ট সবাইকে খবর দেন। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই গৃহপরিচারিকা পালিয়ে যায়।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রি. জেনারেল শামীম ইয়াজদানী জাগো নিউজকে বলেন, বিচারক জয়ন্তি রানী এখন আগের চেয়ে সুস্থ। তার স্বামী জুয়েল অধিকারীকে হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তারা জানিয়েছেন তাদের সকালের খাবারের সঙ্গে বিষ বা ঘুমের ওষুধ জাতীয় কিছু মেশানো হয়েছিল।

এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।