কক্সবাজারে একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন প্রবাসীর স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২২

কক্সবাজারের মহেশখালীতে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন কহিনুর আক্তার নামে এক গৃহবধূ। শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে চার সন্তানের জন্ম দেন তিনি।

জন্ম নেওয়া চার নবজাতকের মধ্যে তিনটি ছেলে ও একটি মেয়ে। কহিনুর আক্তার মহেশখালী পৌরসভার গোরকঘাটা সিকদারপাড়া এলাকার সৌদি প্রবাসী মো. ওমর ফারুকের স্ত্রী।

চিকিৎসকরা জানান, কহিনুর আক্তার বর্তমানে সুস্থ আছেন। নবজাতকদের নিবিড় পরিচর্যা ইউনিটে (এনআইসিইউ) রাখা রয়েছে।

চার নবজাতকের বাবা সৌদি প্রবাসী ওমর ফারুক মুঠোফোনে বলেন, পাঁচ মাস আগে যখন প্রবাসে আসি তখন আমার স্ত্রী অন্তঃসত্ত্বা ছিল। গর্ভে একাধিক বাচ্চার উপস্থিতি পেয়ে চিকিৎসকরা আমার স্ত্রীকে সব সময় চেকআপের মধ্যে রেখেছিলেন। সর্বশেষ অস্ত্রোপচারে চার সন্তান সুস্থভাবে প্রসব হওয়ায় আমি চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞ। সন্তানরা যেন সুস্থভাবে বেড়ে ওঠে, সেই দোয়া চাই।

বিষয়টি নিশ্চিত করে অস্ত্রোপচার করা চিকিৎসক ডা. রোকসানা বেগম স্বপ্না বলেন, আমার তত্ত্বাবধানে চার শিশুর জন্ম হওয়ায় অন্যরকম অনুভূতি পাচ্ছি। শিশুসহ মা সুস্থ আছেন।

সায়ীদ আলমগীর/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।