জেলা পরিষদ নির্বাচন

কিশোরগঞ্জে ১০ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য পদে আটজন ও সংরক্ষিত পদে দুজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। রোববার (২৫ সেপ্টেম্বর) প্রত্যাহারের শেষ দিনে এ ১০ প্রার্থী তাদের মনোনয়পত্র প্রত্যাহার করে নেন।

তবে চেয়ারম্যান পদে কোনো প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

মনোনয়নপত্র প্রত্যাহাকারীরা হচ্ছেন ৪ নম্বর ওয়ার্ডে মোছা. পিয়ারা বেগম, ৫ নম্বর ওয়ার্ডে রেজিয়া আক্তার, ৩ নম্বর ওয়ার্ডে জাহাঙ্গীর আলম, ৫ নম্বর ওয়ার্ডে তারেক মিনহাজ কোরায়শী ও সেলিম জাভেদ, ৭ নম্বর ওয়ার্ডে মো. আবুল কাইছার খান মিলকী, সাকের আহমেদ খান ও মো. ফেরদৌস ঠাকুর এবং ৮ নম্বর ওয়ার্ডে মতিউর রহমান খান ও সমীর কুমার বৈষ্ণব।

জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম জানান, মনোনয়পত্র প্রত্যাহারের পর চেয়ারম্যান পদে চারজন, সাধারণ সদস্য পদে ৩৭ জন এবং সংরক্ষিত পদে ১২ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। সোমবার (২৬ সেপ্টেম্বর) প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা হচ্ছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, হাইকোর্টের আইনজীবী হামিদুল আলম চৌধুরী নিউটন, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফ উদ্দিন রেনু ও জেলা যুবলীগ নেতা আশিক জামান এলিন।

আগামী ১৭ অক্টোবর ১৩টি উপজেলা নিয়ে গঠিত কিশোরগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নূর মোহাম্মদ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।