পাবনায় শ্রেণিকক্ষে ঢুকে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২২

পাবনার সাঁথিয়ায় এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শ্রেণিকক্ষে ঢুকে মারধরের অভিযোগ উঠেছে। সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার ১১৫ নম্বর গৌরীগ্রাম উম্মে কুলসুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত প্রধান শিক্ষক শাহাদৎ হোসেন মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

সাঁথিয়া থানায় করা লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার সাতানিরচর গ্রামের সন্তোষ আলীর ছেলে রনি (১১) ওই বিদ্যালয়ে আসে। সে ওই বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র হামিম ও দ্বিতীয় শ্রেণির ছাত্র নিরবের সঙ্গে মারামারি করে। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি দেখে মাঠে এগিয়ে যান। তিনি তার ছাত্রদের মারধর করার সময় রনিকে বাধা দেন। এসময় তিনি রনিকে বিদ্যালয় থেকে চলে যেতে বলায় সে প্রধান শিক্ষকের সঙ্গে গালিগালাজ শুরু করে। একপর্যায়ে রনি ক্ষিপ্ত হয়ে তার বাবা-মাসহ অন্যদের ডেকে স্কুলে নিয়ে আসে।

এদিকে, রনির বাবা সন্তোষ আলী স্কুলে এসেই শ্রেণিকক্ষে ঢুকে প্রধান শিক্ষককে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে তিনি প্রধান শিক্ষককে কিল-ঘুষি মেরে জখম করেন। এছাড়া তিনি প্রধান শিক্ষকে মেরে ফেলারও হুমকি দেন। এসময় ভুক্তভোগীর চিৎকারে অন্য শিক্ষকরা এসে তাকে উদ্ধার করেন। পরে তাকে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

সাঁথিয়া উপজেলার শিক্ষক প্রতিনিধিরা মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা শিক্ষা অফিসারকে এ বিষয়ে জানিয়েছেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুষ্ঠু বিচারের আশ্বাস দিয়েছেন।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার হেলাল উদ্দিন বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে জানিয়েছি। উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় বিষয়টি উপস্থাপন করা হবে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। এরই মধ্যে আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়েছে। তবে আসামিরা পালিয়ে থাকায় গ্রেফতার করা যায়নি।

তিনি আরও বলেন, আশা করছি শিগগির আসামিদের গ্রেফতার করতে পারবো। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আমিন ইসলাম জুয়েল/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।