পাবনায় টহল পুলিশের অটোরিকশায় ট্রলির ধাক্কা, চালক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

পাবনায় টহল পুলিশের সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় একটি ট্রলি। এ ঘটনায় ওই অটোরিকশার চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

বুধবার (২৮ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার শাহারদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহেদ মাহমুদ লিমন (২৫) পাবনা পৌর সদরের দক্ষিণ রাঘবপুর মহল্লার বাসিন্দা ছিলেন।

আর আহত তিন পুলিশ সদস্য হলেন- সদর উপজেলার হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির এএসআই আমিন উদ্দিন, কনস্টেবল জাহাঙ্গীর হোসেন ও রাসেল হোসেন। তাদের মধ্যে কনস্টেবল জাহাঙ্গীরের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসক।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি সিএনজিচালিত অটোরিকশা রিকুইজিশন করে টহলে বের হন হেমায়েতপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা। ভোর সাড়ে ৪টার দিকে পাবনা সদরের কাশিপুর থেকে রূপপুর সড়কের শাহারদিয়া এলাকায় পৌঁছালে খড়ি বোঝাই একটি ট্রলি অটোরিকশাকে ধাক্কা দেয়য় এতে ঘটনাস্থলেই চালক শাহেদ মাহমুদ লিমনের মৃত্যু হয়। আহত তিন পুলিশ সদস্যকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় পাবনা থানায় একটি মামলা হয়েছে। ট্রলির চালককে গ্রেফতার করা হয়েছে।

এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।