শরীয়তপুরে যুবককে কুপিয়ে হত্যার মামলায় ৩ নারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে মতু মুন্সি আজিজ (৩০) নামের এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলায় তিন নারী আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন- উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের রাজ্জাক মৃধার স্ত্রী সাবানা বেগম (৪০), মৃত মোফাজ্জল সরদারের স্ত্রী বিমালা বেগম (৫২) ও বিল্লাহ মৃধার স্ত্রী রানি বেগম (৩৫)।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আবির হোসেন বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, মতু হত্যার ঘটনায় ৩৮ জনের নামোল্লেখ করে অজ্ঞাত ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা হয়েছে। এ মামলায় তিন নারী আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

এ হত্যাকাণ্ডের ঘটনায় গতকাল বৃহস্পতিবার দিনগত রাতে নড়িয়া থানায় মতু মুন্সি আজিজের বড় ভাই মো. রিপন মুন্সি বাদী হয়ে এ মামলা করেন।

জানা যায়, ওই গ্রামের করিম মুন্সীর ছোট ছেলে মতু মুন্সির পরিবারের সঙ্গে একই গ্রামের টিপু মৃধার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তাদের মধ্যে একাধিকবার হামলা-মামলার ঘটনা ঘটেছে। তাই টিপু মৃধার ভয়ে এক মাস ধরে মতু মুন্সি ও তার পরিবারের সদস্যরা পালিয়ে বেড়াচ্ছিলেন। গত বুধবার সকালে বাড়ি ফিরে মতু গরুর জন্য খাবার আনতে গেলে টিপু ও তার লোকজন তাকে ধাওয়া দেন। এসময় মতু দৌড়ে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিলে টিপু ও তার লোকেরা দরজা ভেঙে ঘরে ঢুকে মতুকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যান।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে ওইদিনই দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মো. ছগির হোসেন/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।