নরসিংদীতে রড়ের আঘাতে স্ত্রীকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

নরসিংদীতে স্ত্রীকে হত্যার পর মরদেহ পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বাড়ির পাশের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাতে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বুদিয়ামারা কালাই গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম দিনা আক্তার। তিনি একই উপজেলার আলোকবালী গ্রামের বাসিন্দা ওমর ফারুকের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ১৫ বছর ওই গ্রামের আরমান গাজীর সঙ্গে দিনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘর আলো করে দুটি কন্যা সন্তান ও একটি ছেলে সন্তান আসে। সম্প্রতি আরমান গাজী ব্যবসায় ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ নিয়ে তিনি বিপর্যস্ত ছিলেন। এরমধ্যে বৃহস্পতিবার রাতে তুচ্ছ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে আরমান গাজী স্ত্রীকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে মরদেহ তোশক মুড়িয়ে বাড়ির পামের পুকুরে ফেলে দেন। বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া বলেন, তোশকে মোড়ানো এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সেটি হাসপাতালে পাঠানো হয়েছে।

সঞ্জিত সাহা/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।