পাবনায় কুড়াল দিয়ে কুপিয়ে যুবককে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:২২ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

পাবনায় প্রতিপক্ষের কুড়ালের আঘাতে শরিফুল ইসলাম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার ভাড়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

শরিফুল ইসলাম ওই গ্রামের সামাদ সরদারের ছেলে। তিনি একজন কসমেটিকস ব্যবসায়ী।

PABNA-(3)

ভাড়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) সুলতান মাহমুদ বলেন, শরিফুলে পরিবারের সঙ্গে জমিজমা নিয়ে কোন্দল চলছিল। এনিয়ে ইউনিয়ন পরিষদে সালিশি বৈঠক করেও কোনো সমাধান করা যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, শরিফুল ইসলামের সঙ্গে স্বপন ও শাহীনের বাঁশ ঝাড়ের মালিকানা নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার বেলা ১১টার দিকে কাটতে যান শরিফুল ইসলাম। এ সময় তার প্রতিপক্ষ চাচাত ভাইয়েরা শরিফুলকে বাধা দেন। এসময় উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে স্বপন ও শাহীন মিলে শরিফুলকে কুড়াল দিয়ে আঘাত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

PABNA-(3)

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হয়। মামলার পর আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আমিন ইসলাম জুয়েল/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।