কক্সবাজার সৈকতে দুই পর্যটককে ছুরিকাঘাত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২২

কক্সবাজারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই পর্যটক আহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোরে সৈকতের সিগাল পয়েন্টে এ ঘটনা ঘটে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

আহতরা হলেন- কুমিল্লার তিতাস থানার গোপালপুরের সামসুল হকের ছেলে মেহেদী হাসান (২৭) ও মোশারফের ছেলে মো. শাকিল (২৯)। তারা সম্পর্কে চাচাতো ভাই।

আহত পর্যটক শাকিল জানান, ভোরে চট্টগ্রাম থেকে কক্সবাজার পৌঁছেন তারা৷ গাড়ি থেকে নেমে সিগাল পয়েন্ট থেকে সৈকতে নামেন৷ এ সময় ৫-৬ জন ছিনতাইকারী তাদের ঘিরে ধরে। পরে টাকা-মোবাইল ছিনিয়ে নেওয়ার পর ধারালো ছুরি দিয়ে মেহেদী হাসানকে আঘাত করতে থাকে। বাঁধা দেওয়ার চেষ্টা করলে শাকিলকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় ট্যুরিস্ট পুলিশ। সেখানে চিকিৎসার অবহেলার অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আশিকুর রহমান জানান, সকালে আহত অবস্থায় দুই পর্যটককে হাসপাতালে আনা হয়। কিন্তু তারা কুমিল্লায় বাড়ি ফিরে চিকিৎসা নিবেন জানিয়ে দুপুর ২টার দিকে স্বেচ্ছায় চলে গেছেন।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, ছিনতাইকারীর ছুরিকাঘাতে দুই পর্যটক যুবকের একজনের বাহুতে আরেকজনের বগলের নিচে আঘাত লেগেছে। তাদের উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করে। সংশ্লিষ্ট ছিনতাইকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। এরই মাঝে আহতরা বাড়ির উদ্দেশ্যে হাসপাতাল ত্যাগ করেছে বলে জেনেছি।

এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. আবু সুফিয়ান বলেন, বিষয়টি জানার পর হাসপাতালে ফোন দিয়ে আহত পর্যটকদের চিকিৎসা নিশ্চিত করতে নির্দেশনা দেওয়া হয়। পরে কী হয়েছে জানি না। কেউ আমাদের লিখিত অভিযোগ দেয়নি।

সায়ীদ আলমগীর/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন jagofeature[email protected] ঠিকানায়।