বাড়ি থেকে ডেকে নিয়ে মৎস্য শিকারিকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ০১ অক্টোবর ২০২২

নরসিংদীর পলাশে বাড়ি থেকে ডেকে নিয়ে মনির হোসেন নামের এক সৌখিন মৎস্য শিকারিকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (১ অক্টোবর) উপজেলার নরসিংহারচর গ্রামের উঠান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

মনির হোসেন ওই গ্রামের নরসিংহারচর গ্রামের জালাল উদ্দিনের ছেলে। মৎস্য শিকারের পাশাপাশি তিনি বিভিন্ন ইটের ভাটায় কাজ করতেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে মনির হোসেনের মোবাইলে একটি ফোন আসে। ওই সময় তিনি তড়িঘড়ি করে বের হতে চাইলে স্ত্রী বাধা দেন। সে বাধা উপেক্ষা করে বের হয়ে আর রাতে ফেরেননি। পরে তার বাবা ভোরে নামাজ পড়ার জন্য উঠলে বাড়ির উঠানে মনিরের হাত-পা বাঁধা গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর দিলে র দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

নিহতের ভাই মহসিন বলেন, রাতে কে বা কারা মোবাইলে ভাইকে বাড়ি থেকে ডেকে নেয়। পরে সকালে উঠানে তার জবাই করা মরদেহ দেখতে পাই। ভাই হত্যার বিচার চাই।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে। হত্যার প্রকৃত কারণ জানতে পুলিশ কাজ করছে।

সঞ্জিত সাহা/আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।