ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, পরকীয়া প্রেমিকসহ আটক ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:০৭ এএম, ০২ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

জামালপুরের বকশীগঞ্জে তালাকপ্রাপ্তা নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এর আগে শুক্রবার রাতভর অজ্ঞাত স্থানে নির্যাতনের শিকার হন ভুক্তভোগী ওই নারী।

আটকরা হলেন— বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর গ্রামের শহীদ মিয়ার ছেলে রাজু মিস্ত্রী (৩০), মণ্ডল মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩৫), ফুলু মিয়ার ছেলে সেলিম (২৩) ও সেলিম মিয়া (২০)।

ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদেদের চেয়ারম্যান মশিউর রহমান লাখপতি জানান, ৯ মাস আগে ওই নারীর বিয়ে হয়। এরমধ্যে কামালপুর গ্রামের রাজু মিস্ত্রির সঙ্গে তার পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। পরে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় তিনমাস আগে ওই নারীর তালাক হয়।

এদিকে পরকীয়া প্রেমিক রাজু তালাকপ্রাপ্তা ওই নারীকে মোবাইলে শুক্রবার ধানুয়া কামালপুর গ্রামে ডেকে নেয়। সেখানে যাওয়ার পরই রাজু ও তার সহযোগীরা ওই নারীকে চোখ বেঁধে অজ্ঞাত স্থানে নিয়ে রাতভর ধর্ষণ করেন। এরপর শনিবার সন্ধ্যায় ভিকটিমকে উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপার বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, অভিযুক্ত চারজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ ও আটকদের জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মো. নাসিম উদ্দিন/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।