সোনার চেইন উপহার দিয়ে মনিকাকে সংবর্ধনা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১০:০০ পিএম, ০২ অক্টোবর ২০২২
মনিকা চাকমাকে স্বর্ণের চেইন উপহার দিয়ে বরণ করে নেয় উপজেলা প্রশাসন

সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের মনিকা চাকমাকে স্বর্ণের চেইন উপহার দিয়ে বরণ করে নিয়েছে খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলা প্রশাসন। এ সময় তাকে ‘ডটার অব লক্ষ্মীছড়ি’ উপাধিতে ভূষিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইশতিয়াক ইমন।

রোববার (২ অক্টোবর) বিকেল ৪টার দিকে ফুলে ফুলে সজ্জিত ছাদখোলা গাড়িতে মনিকা চাকমা ও তার মা-বাবাকে লক্ষ্মীছড়ি সদরের অনুষ্ঠানস্থলে নিয়ে আসা হয়। এ সময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী ও ইউএনও মো. ইশতিয়াক ইমন।

অনুষ্ঠানে লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাজু চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সুমনা চাকমা, লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিনহাজ মাহমুদ ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ব্যাপারী, ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, ত্রিলন চাকমা ও সুইসালা মারমা বক্তব্য দেন।

লক্ষ্মীছড়ির জিরো পয়েন্টে মনিকা চত্বর করার ঘোষণা দিয়েছেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী। সেখানে মনিকা চাকমার ম্যুরাল করা হবে বলেও ঘোষণা দেন ইউএনও ইশতিয়াক ইমন।

মুজিবুর রহমান ভুইয়া/এসজে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।