জামালপুরে ইয়াবাসহ গ্রেফতার নেতাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৪:০৯ পিএম, ০৩ অক্টোবর ২০২২
ইয়াবাসহ র‌্যাবের হাতে গ্রেফতার হন ছাত্রলীগ নেতা সিফাত

জামালপুরের সদর উপজেলায় অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মো. ইসতিয়াক আহম্মেদ সিফাত (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিনি নান্দিনা সাংগঠনিক উপজেলা শাখার উপ তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ছিলেন।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে নান্দিনা সাংগঠনিক উপজেলা শাখার সভাপতি মো. মাসুদ রানা শ্যামল ও সাধারণ সম্পাদক মো. মুঈন ইয়াজদানী সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ নান্দিনা সাংগঠনিক উপজেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক মো. ইসতিয়াক আহম্মেদ সিফাত অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। তাই তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হলো এবং কেন তাকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না সে বিষয়েও কারণ দর্শানোর নোটিশ দিতে বলা হয়েছে।

নান্দিনা সাংগঠনিক উপজেলা শাখার সভাপতি মো. মাসুদ রানা শ্যামল বহিষ্কারের বিষয়ে জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

গত ১ অক্টোবর রাতে র‌্যাবের একটি দল সদর থানার জামিরা বটতলার তিন রাস্তার মোড় এলাকা থেকে ১২২ পিস ইয়াবাসহ তাকে আটক করে। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

মো. নাসিম উদ্দিন/এমআরআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।