টেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবি, রোহিঙ্গাসহ উদ্ধার ৩৯

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১২:০৫ পিএম, ০৪ অক্টোবর ২০২২

বঙ্গোপসাগরের কক্সবাজারের টেকনাফ বাহারছড়া পয়েন্টে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় নারী-পুরুষসহ ৩৯ জনকে উদ্ধার করেছে পুলিশ ও কোস্টগার্ড। উদ্ধার হওয়াদের মাঝে চারজন বাংলাদেশি এবং বাকিরা বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।

উদ্ধার হওয়া ব্যক্তিদের মধ্যে- মহেশখালীর দুজন, টেকনাফ সাবরাংয়ের একজন, ঈদগাঁওয়ের একজন রয়েছেন। বাকিরা উখিয়ার বালুখালী, কুতুপালং, হাকিমপাড়াসহ বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা।

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ।

jagonews24

তিনি বলেন, উপকূলীয় বাহারছড়ার হলবনিয়া ও কাদেরপাড়ার মাঝামাঝি স্থান থেকে তাদের উদ্ধার করা হয়। মঙ্গলবার ভোরে মহেশখালীর কচ্ছপিয়া এলাকা থেকে ট্রলারটি ছাড়ে। পরে সাগরের মাঝপথে ডুবে যায়। এসময় তারা হলবনিয়া ও কাদেরপাড়ার মাঝামাঝি স্থান থেকে তীরে উঠে আসার চেষ্টা করে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, উদ্ধারদের বেশিরভাগ রোহিঙ্গা। কয়েকজন বাংলাদেশের নাগরিক রয়েছে। তাদের নাম-পরিচয় শনাক্ত করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

সায়ীদ আলমগীর/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।