পাবনায় সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যানের চালক-হেলপার নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০২:১৬ পিএম, ০৪ অক্টোবর ২০২২
ফাইল ছবি

সড়ক দুর্ঘটনায় পাবনার সাঁথিয়া উপজেলায় দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে পাবনা-ঢাকা মহাসড়কের সরিষা এলাকায় পাথরবোঝাই বিকল ট্রাকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে এ হতাহাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাভার্ডভ্যানের চালক সাগর মিয়া (২৮) ও হেলপার মো. মনির (১৯)। সাগর মিয়ার বাড়ি কিশোরগঞ্জের ভৈরব উপজেলার জগন্নাথপুর গ্রামে আর মনির হোসেন একই উপজেলার চাতারকান্দি গ্রামের বাসিন্দা ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলার সরিষা এলাকায় সোমবার (৩ অক্টোবর) পাথরবোঝাই একটি ট্রাক বিকল হয়ে পড়ে। এর পর থেকে ট্রাকটি সেখানেই মহাসড়কের পাশে থেমে ছিল। মঙ্গলবার সকাল ৬টার দিকে ঢাকামুখী মশার কয়েলবাহী একটি কাভার্ডভ্যান ওই স্থানে গিয়ে পেছন থেকে বিকল ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই ওই দুজন নিহত হন। খবর পেয়ে মাধপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

মাধপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আমিন ইসলাম জুয়েল/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।