মালয়েশিয়াগামী ট্রলারডুবি: ৩ কিশোরীর পর শিশুর মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:১৮ এএম, ০৫ অক্টোবর ২০২২
ট্রলারডুবির ঘটনায় উদ্ধার হওয়া ব্যক্তিরা

অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে কক্সবাজারের টেকনাফে বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় ৩ কিশোরীর পর এবার এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৭টায় বাহারছড়া ইউনিয়নের শামলাপুর মেরিন ড্রাইভ পুলিশ ফাঁড়ির উত্তরে মনখালী খালের দক্ষিণ পাশের সৈকতে শিশুটির মরদেহ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) নুর মোহাম্মদ।

এর আগে মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে উপজেলার বাহারছড়ার শীলখালী এলাকা থেকে ৩ কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ জনে। ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নুর মোহাম্মদ বলেন, সাগর পথে মালয়েশিয়া যাওয়ার পথে রোহিঙ্গাবোঝাই ট্রলারডুবির ঘটনায় তিন কিশোরীর মরদেহ দুপুরে উদ্ধার করা হয়। এরপর সন্ধ্যায় আরেক শিশুর মরদেহ মেলে ভিন্ন স্থানে। এর আগে পৃথকভাবে ৪৫ জনকে জীবিত উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, উপকূলীয় বাহারছড়ার হলবনিয়া ও কাদেরপাড়ার মাঝামাঝি স্থান থেকে জীবিতদের উদ্ধার করা হয়। মঙ্গলবার ভোরে স্থানীয় কচ্ছপিয়া এলাকা থেকে ট্রলারটি ছাড়ে বলে জানিয়েছেন উদ্ধার হওয়ারা। পরে সাগরের মাঝপথে ট্রলারে তলা ফেটে পানিতে ডুবে যায়।

সায়ীদ আলমগীর/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।