জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবলীগ নেতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ১১:১৮ এএম, ০৫ অক্টোবর ২০২২
নিহত যুবলীগ নেতা আব্দুল আলিম তারা, সংগৃহীত ছবি

জামালপুরের বকশীগঞ্জে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আব্দুল আলিম তারা (৪৮) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ইসলামপুর-জামালপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আব্দুল আলিম তারা বকশীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আব্দুল আলিম মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেলে করে বকশীগঞ্জ থেকে জামালপুর যাচ্ছিলেন। পথে ইসলামপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আব্দুল আলিম গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ নেওয়ার পথেই তিনি মারা যান।

তার মৃত্যুতে সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর ও বকশীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এম শাহীন আল-আমীন গভীর শোক প্রকাশ করেছেন।

বকশীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ফয়সাল আহম্মেদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মো. নাসিম উদ্দিন/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।